ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

জনগণ ভোট দিলে আবারো তাদের সেবায় ফিরে আসবো: প্রধানমন্ত্রী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৫, ২১ নভেম্বর ২০১৮ | আপডেট: ২৩:০৬, ২১ নভেম্বর ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণ যদি ভোট দেয় তাহলে তাদের সেবায় আবারও ফিরে আসবো। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মানুষের দিন বদলাচ্ছে। আমরা দেশের প্রত্যেকটি ঘরে স্বাধীনতার সুফল পৌঁছে দিতে চাই এবং এই দেশের আর কোনো মানুষ দরিদ্র থাকবে না, অনাহারে কষ্ট পাবে না।   

আজ বুধবার বিকেলে ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

প্রধানমন্ত্রী বলেন, সামনে নির্বাচন, ওই নির্বাচনে জনগণ ভোট দিলে আবারো তাদের সেবায় ফিরে আসবো। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আমরা দেশকে গড়ে তুলতে চাই, এ দেশ হবে উন্নত ও সমৃদ্ধ। যতই অন্ধকার হোক-তা পেছনে পেলে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, দেশের উন্নয়ন কতটুকু হয়েছে আপনারা অবশ্যেই জানেন। আগে বাংলাদেশ ছিলো প্রাকৃতিক দুর্যোগের দেশ হিসেবে পরিচিত। কিন্তু ২০০৮ সালে সরকার গঠনের পর আমরা উন্নত দেশ গড়ে তোলার পরিকল্পনা নিয়ে দেশ পরিচালনা করি।

শেখ হাসিনা বলেন, সরকার গত দশ বছরে দেশের ব্যাপক উন্নয়ন করেছে। দারিদ্র্যের হার ৪০ শতাংশ থেকে কমিয়ে ২১ শতাংশে নামিয়ে এনেছে। সারা বিশ্ব উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে।

এ সময় বিখ্যাত কবি রবার্ট ফ্রস্টের একটি কবিতার লাইন উদ্ধৃতি করে প্রধানমন্ত্রী বলেছেন, ‘দ্য উডস আর লাভলি, ডার্ক অ্যান্ড ডিপ, বাট আই হ্যাভ প্রমিজেস টু কিপ অ্যান্ড মাইলস টু গো, বিফোর আই স্লিপ...অ্যান্ড মাইলস টু গো…। বাংলাদেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। অনেক বিপত্তি পেরিয়ে আমরা উন্নয়নের যাত্রা শুরু করেছিলাম, ইনশাল্লাহ আর কেউ এই যাত্রা থামাতে পারবে না।

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি